Home Entertainment বেবি বাম্প নিয়ে ফটোশ্যুট, ম্যাগাজিনের কভারে উজ্জ্বল অনুস্কা শর্মা

বেবি বাম্প নিয়ে ফটোশ্যুট, ম্যাগাজিনের কভারে উজ্জ্বল অনুস্কা শর্মা

by admin

বলিউডে খুশির খবর। বিরুস্কার ঘরে আসতে চলেছে নতুন অতিথি। অবশ্য সেই ইঙ্গিত আগেই দিয়েছেন ক্যাপ্টেন কোহলি। জানুয়ারিতে মা হতে চলেছেন বিরাট ঘরণি অনুস্কা শর্মা। ক্যাপ্টেন কোহলিও তাঁর পিতৃত্বকালীন ছুটি সাজিয়ে রেখেছেন। এরই মধ্যে বেবিবাম্পের ফটোশ্যুট করলেন অনুস্কা। অভিনেত্রীর এই ফটোশ্যুট মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে। ভোগ ম্যাগাজিনের ফটোশ্যুটে দেখা গেল অনুস্কাকে। আর কয়েকদিনের মধ্যেই অনুস্কার কোল আলো করে আসবে নতুন অথিতি। তার আগে ফটোশ্যুট করলেন অনুস্কা। অন্তঃসত্ত্বা অনুস্কাকে ফটোশ্যুট করতে দেখা গিয়েছে।

 

এই ছবি ভোগ ম্যাগাজিনের কভারে প্রকাশ্যে এসছে। যা দেখে চোখ ফেরাতে পারেননি বিরাট । তিনিও কমেন্টে প্রশংসা করেছেন তাঁর বেটার হাফের। নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে ভোগ ম্যাগাজিনের কভার শেয়ার করেছেন অনুস্কা। একটি ক্যাপশনে লিখেছেন এই ছবি শুধুমাত্র আমার, আমার জীবনের। এটা একটা মজার সময়। তাঁর ফটোশ্যুটের কৃতিত্ব যাদের তাঁদের কথাও নিজের ইন্সটাগ্রামে উল্লেখ করেছেন অনুস্কা।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

 

ইতিমধ্যেই অনুস্কার প্রযোজনায় পাতাললোক ও বুলবুল দারুন হিট করেছে। অ্যামাজন প্রাইমে প্রকাশিত পাতাললোক আর নেটফ্লিক্সে প্রকাশিত বুলবুল যা নেটিজেনদের নজর কেড়েছে। বিশেষ করে বুলবুল যা বাংলা উপকথার ভিত্তিতে তৈরি হয়েছে। একটি ভিন্ন স্বাদের ভৌতিক কাহিনী যা দর্শকদের মন জয় করেছে। মা হওয়ার পর অনুস্কা ফের অভিনয় জগতে ফিরবেন কিনা তা নিয়ে একাধিক প্রশ্ন উঠেছে। অনুস্কার সাফ জবাব সন্তান জন্মের পর কিছুটা সংসার গুছিয়ে নিয়ে তবেই অভিনয় জগতে পা রাখবেন তিনি।

Related Videos

Leave a Comment