Home Talk Of The Town এবার মানুষকে ভাল রাখতে এগিয়ে এল টিম “বন্ধু আছি

এবার মানুষকে ভাল রাখতে এগিয়ে এল টিম “বন্ধু আছি

by admin

করোনা  মহামারীর এই দুঃসময়ে এবার মানুষকে ভাল রাখতে এগিয়ে এল টিম “বন্ধু আছি “।  এই টিমের অন্যতম তিন সদস্য অভিনেতা অঙ্কুশ হাজরা, অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়  এবং গায়ক অনীক ধর।  বেশ কিছুদিন আগে থেকেই একক প্রচেষ্টায় অনীক রান্না করে মানুষজনকে খাবার দিচ্ছিলেন৷  এবার তার সঙ্গে যুক্ত হলেন তার দুই বন্ধু বিক্রম এবং অঙ্কুশ।

 

লাইভে এসে অঙ্কুশ জানালেন, বন্ধু আছি’র  পরিকল্পনার কথা।  কলকাতার বিভিন্ন জায়গায় যারা করোনা সংক্রামিত হয়েছেন এবং যারা হোম আইসোলেশন এ রয়েছেন তাদের জন্য বিনামূল্যে খাবার পরিবেশন করছে টিম “বন্ধু আছি ” তাদের এই উদ্যোগে সাধারণ মানুষকে পাশে থাকার আবেদন জানিয়েছেন অঙ্কুশ । তিনি বলেছেন আপাতত কলকাতার চারপাশ থেকে শুরু করা হলেও ভবিষ্যতে আরও বৃহত্তর পরিসরে এই উদ্যোগকে তারা ছড়িয়ে দিতে চান।  তিন বন্ধুর সঙ্গে সহযোগিতা করছেন ইস্টার্ন মেট্রোপলিটান ক্লাব।  এখানে সমস্ত রকম সচেতনতা স্বাস্থ্যবিধি মেনে খাবার তৈরি হচ্ছে সেই খাবার প্যাকিং করা হচ্ছে এবং তারপর নির্দিষ্ট ঠিকানায় বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছে খাবার।

 

সমস্ত না এর বিপক্ষে গিয়ে যিনি চ্যালেঞ্জ জানিয়েছিলেন, “Are You Ready?”

একটি যোগাযোগ নম্বর দিয়েছেন অঙ্কুশ , যার সাহায্যে সাধারণ মানুষ  বন্ধু আছি সংগঠনের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। যোগাযোগের নম্বর ৯৩৩০৩৬৬৫৪০
অঙ্কুশ লাইভে বলেন , ‘আপনাদের সমর্থনও আমাদের লাগবে। আসুন এই রুক্ষ সময়ে সকলে একসঙ্গে মিলে একটা সুন্দর পৃথিবী গড়ে তুলি।’’  দেখুন এই লিঙ্কে

https://www.instagram.com/tv/CO0QkI3IqfP/?igshid=i5uficswlt7h

 

আপাতত দক্ষিণ কলকাতার দিকেই বিনামূল্যে খাবার সরবতাহ করার কাজ শুরু করা হচ্ছে।  মূলত গড়িয়া থেকে পার্ক সার্কাস ও টালিগঞ্জ থেকে ভবানীপুর এই এলাকায় ইস্টার্ন মেট্রোপলিটন ক্লাবের ভারপ্রাপ্ত সদস্য খাবার পৌঁছে দেবেন বাড়িতে। তবে জানিয়ে রাখি, যে কেউ  ফোন করলেই কিন্তু খাবার পাবেন তা নয়, যেহেতু এই উদ্যোগ করোনা আক্রান্ত মানুষের জন্য তাই খাবারের বন্দোবস্ত করার আগে দেখা হবে  করোনার রিপোর্ট ও ব্যক্তির আধার কার্ড।

Related Videos

Leave a Comment