Home Entertainment কেবিসির মঞ্চকে কি সত্যি চিরবিদায় জানালেন বিগ বি? 

কেবিসির মঞ্চকে কি সত্যি চিরবিদায় জানালেন বিগ বি? 

by admin

সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন-এর জনপ্রিয় রিয়েলিটি  গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সিজন ১২ শেষ হতে চলেছে । সূত্রের খবর অনুযায়ী  কেবিসির অন্তিম পর্বের শ্যুটিংও শেষ হয়ে গিয়েছে । জনপ্রিয় এই রিয়েলিটি গেম শো এর সঞ্চালক  অমিতাভ বচ্চন অন্তিম পর্বের শ্যুটিং-এর পর একটি আবেগময় পোস্ট করেছেন তাঁর  ব্লগে। তারপর থেকেই শুরু হয়ে গেছে জল্পনা।

 

 

KBC Season 12: Amitabh Bachchan asks registration questions in style! Check answers here - The Financial Express

 

 

বিগ বি ব্লগে লিখেছেন, ‘আমি ক্লান্ত হয়ে অবসর নিচ্ছি, আমাকে ক্ষমা করবেন। কেবিসির শ্যুটের শেষ দিনে একসাথে অনেকটা শ্যুটিং করেছি। আমি আগামীকালই পুরোপুরি শেষ করে দেব। কিন্তু মনে রাখা দরকার। কাজ কাজই হয় এবং সেটাকে আন্তরিকতার সঙ্গে শেষ করা উচিত।’

এই পোস্ট দেখে অনেকের মনে এই প্রশ্ন উঠছে, তাহলে কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে আর কখনো  শোনা যাবে না অমিতাভের ব্যারিটোন কণ্ঠ? এই লেখা কি  শুধুই সিজন শেষের জন্য নাকি নাকি চিরকালের মতো কেবিসির মঞ্চকে ‘অলবিদা’ বললেন বিগ বি?

 

 

Amitabh Bachchan returns to Kaun Banega Crorepati set

 

প্রসঙ্গত,  কেবিসির পুরো টিমকে ধন্যবাদ জানিয়েছেন বিগ বি৷  সিনিয়র বচ্চন  লিখেছেন, ‘স্নেহ এবং ভালবাসা দিয়ে শ্যুটিংয়ের শেষ দিনকে বিদায় জানাতে চাই। এতদিন সবাই একসঙ্গে ছিল, আশা করছি এই অবসরের পর থামব না। আমি আশা রাখছি খুব শীঘ্রই আবার ফিরে আসব। কলাকুশলীরা এবং গোটা টিম অত্যন্ত কঠোর পরিশ্রমী এবং যত্নশীল এবং এই কারণের জন্যই সেট থেকে দূরে থাকাটা বেদনাদায়ক। ”

 

ছেঁড়া কাঁথায় শুয়ে থেকেও স্বপ্ন সত্যি করেছে এই মেয়ে

সেইসঙ্গে তিনি লিখেছেন,  কেবিসির পুরো টিমের তরফ থেকে পাওয়া ভালবাসা, যত্ন এবং উপহার হিসেবে প্রশংসার জন্য তিনি কৃতজ্ঞ পুরো টিমের কাছে। ‘কৌন বনেগা ক্রোড়পতি’ দর্শকমহলে বহুদিন ধরেই অত্যন্ত জনপ্রিয়। এই সিজনে চারজন এক কোটি টাকা জিতেছে। যদিও এই সিজনে কোনো প্রতিযোগী  জ্যাকপট রাউন্ডে সাত কোটি টাকা জিততে পারেননি। ২০২০ তেই করোনা আক্রান্ত হয়েছিল বচ্চন পরিবার।   করোনা সংক্রমণ থেকে  সুস্থ হয়ে উঠে অমিতাভ প্রথম কেবিসির ফ্লোরে শ্যুটিং করতে  আসেন।

Related Videos

Leave a Comment