Home Entertainment অন্যরকম বড়দিন, সঙ্গে ঋতাভরি

অন্যরকম বড়দিন, সঙ্গে ঋতাভরি

by admin

আর কয়েকঘন্টার অপেক্ষা, এরপরই বড়দিনের উৎসবে মেতে উঠবে সমগ্র জাতির মানুষ। ঋতাভরীও আগাম বড়দিনের উৎসবে সামিল হলেন। আজ সকালে অভিনেত্রী পৌঁছে গিয়েছিলেন ‘আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’ এর পড়ুয়াদের কাছে। সঙ্গে ছিল প্রচুর উপহারের বাক্স। কোনওটায় রকমারি খেলনা, কোনওটায় বল, আবার কোনওটায় গাড়ি। সবকটা বাক্স নানা রঙের কাগজে মোরা। বাচ্চাগুলোর কাছে আজ ঋতাভরি ছিল সান্তাক্লজ।

হয়তো বাচ্চা গুলো বলতে পারে না কিন্তু হাবেভাবে বুঝিয়ে দিয়েছে তারা কতটা খুশি। প্রতিবছরই এই স্কুলে এইভাবেই অন্যরকম বড়দিন পালন করেন ঋতাভরী। মূক ও বধির বাচ্চাগুলোকে নিয়ে উৎসবে মেতে থাকেন আজকের দিনটা। এবছরও তার ব্যতিক্রম হয়নি। অতিমারী বন্ধ করতে পারেনি উৎসব উদযাপন। কিভাবে আজকের দিনটা এই বাচ্চাগুলোর সঙ্গে কাটালেন তা নিজের ইন্সটাগ্রামে শেয়ারও করেছেন অভিনেত্রী।

 

খুব সুন্দর করে খ্রিস্টমাস ট্রি সাজিয়েছেন ঋতাভরি। নানারকম রঙিন বল, সোনালি পুতুল, রুপোলি ঘন্টাতে সাজানো। পাশের দুটো টেবিলে রাখা রয়েছে রকমারি উপহার। আর একটা টেবিলে রাখা রয়েছে একটা বড় কেক। খুশি জানানোর ভাষা বাচ্চাগুলোর মুখে নেই কিন্তু নীরবেই আনন্দে-খুশিতে ঝলমলে কচি মুখগুলো বুঝিয়ে দিয়েছে, ওরা খুব খুশি।

Related Videos

Leave a Comment