Home Entertainment চুরি করে ব্যাক্তিগত জীবনে ঢুকবেন না, সংবাদমাধ্যমকে কড়া বার্তা অনুস্কার

চুরি করে ব্যাক্তিগত জীবনে ঢুকবেন না, সংবাদমাধ্যমকে কড়া বার্তা অনুস্কার

by admin

টলিউড থেকে বলিউড সেলেবদের গসিপ থেকে তাঁদের জীবনের সাতকাহন, সব খবর করার জন্য মুখিয়ে থাকে সংবাদমাধ্যম গুলো। এই তালিকা থেকে বাদ যাননি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও তাঁর অর্ধাঙ্গিনী অনুস্কা শর্মাও। তাঁদের প্রেম থেকে বিয়ে এমনকি অনুস্কা যে মা হতে চলেছেন সব খবরই সংবাদমাধ্যমের দ্বারা ছড়িয়ে পরেছে।

যদিও অনুস্কার জীবনের খুশির খবর অভিনেত্রী নিজেই নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। এছাড়াও বেবি বাম্পের ছবি সহ আরও বেশ কিছু ফটোশ্যুট করেছেন অনুস্কা। তবে সম্প্রতি এক জনপ্রিয় সংবাদমাধ্যমে একটি ছবি প্রকাশ্যে এসেছে যেখানে দেখা গেছে বিরুস্কার বাড়ির ব্যালকনিতে বিরাট ও অনুস্কা বসে আছেন। অনুস্কার দাবি তাঁদের অনুমতি ছাড়াই এই ছবি তোলা হয়েছে।

 

ক্যামেরা জুম করে ছবি তোলে সংবাদসংস্থা। এতেই বেজায় চটেছেন অনুস্কা। সংবাদমাধ্যমের প্রতি তাঁর কড়া বার্তা দয়া করে ব্যাক্তিগত জীবনে প্রবেশ করবেন না। তিনি জানিয়েছেন, করোনা আমাদের জন্য খারাপ সময় নিয়ে এসেছে। কিন্তু তার মধ্যেও আমার মা হওয়ার খবর কিছুটা হলেও আমদের জীবনে শান্তি এনেছে। নতুন ভাবনা এসেছে মনে। আমরা শুধু ডাক্তারের কাছে যাওয়ার জন্য বাইরে যাচ্ছি। আর সেখানেও ক্যামেরা তাক করে বসে আছেন সবাই। এসব এখন বন্ধ হওয়া উচিত। যদিও বিরাট কিছু কমেন্ট করেননি। এই পোস্টটি এখন ভাইরাল হয়েছে।

Related Videos

Leave a Comment