Home Uncategorized সুশান্ত সিং রাজপুতের জন্মদিনে জানুন অভিনেতার অজানা কিছু কথা

সুশান্ত সিং রাজপুতের জন্মদিনে জানুন অভিনেতার অজানা কিছু কথা

by admin

মৃত্যুর পর তার  প্রথম জন্মদিন৷ তিনি অভিনেতা সুশান্ত সিং রাজপুত৷ প্রয়াত অভিনেতাকে স্মরণ করে জন্মদিনে সোশাল মিডিয়ায় একাধিক  ছবি পোস্ট করলেন তাঁর দিদি শ্বেতা সিং কৃর্তী। শ্বেতা লেখেন, ‘তোমাকে ভালবাসি ভাই। তুমি আমার জীবনের একটা অংশ এবং সবসময় সেটা থাকবে #SushantDay’।

Sushant Singh Rajput's Sister Shweta Singh Kirti Remembers Her Baby  Brother, Shares a Beautiful Video Tribute -WATCH | India.com

 

১৪ জুন ২০২০ তে  বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। মুম্বই পুলিশ প্রাথমিক তদন্তে দাবি করে অবসাদের কারণে  ‘আ্ত্মহত্যা করেছেন অভিনেতা৷  আত্মহত্যা নাকি খুন? সুশান্তের মৃত্যুর সাত মাস পরেও এই উত্তর অজানা৷ সিবিআই ছাড়াও সুশান্তের মৃত্যুর সঙ্গে সম্পর্কিত অন্য দুটি  মামলার তদন্ত করছে  কেন্দ্রীয় সংস্থা ইডি ও এনসিবি।

 

You'll always be our pride': Sushant Singh Rajput's sister Shweta Singh  shares childhood memories of Raksha Bandhan

প্রিয় অভিনেতার স্মৃতিতে ভালোবেসে  সুশান্তের জন্মদিনে বৃত্তি ঘোষণা করলেন সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কীর্তি। আপাতত পরিবার-পরিজনের কাছে তাঁর স্মৃতিটুকুই সম্বল। শ্বেতা ৩৫ হাজার মার্কিন ডলারের একটি বৃত্তি ঘোষণা করেছেন৷ ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে পচিশ লক্ষ টাকা৷ ইউসি বার্কলেতে অ্যাস্ট্রোফিজিক্স পড়তে আসা যে কোনও ছাত্রই এই বৃত্তি পাবেন৷ শ্বেতা সিং ইন্সটাগ্রামে লেখেন, “দ্য সুশান্ত সিং রাজপুত মেমোরিয়াল ইউসি বার্কলের জন্য ৩৫ হাজার ডলার বৃত্তির ব্যবস্থা করছে। কেউ অ্যাস্ট্রোফিজিক্স পড়তে ইউসি বার্কলে এলে এই অনুদানের জন্য আবেদন করতে পারেন।” ‌ শ্বেতা সিং আরও লেখেন, “আমি তাঁর কাছে কৃতজ্ঞ যে এই কাজটা সফল ভাবে হতে দিয়েছে। তুমি যেখানেই থেকো ভালো থেকো।আদরের ভাই তোমার জন্মদিনে অনেক শুভেচ্ছা। আমরা তোমায় ভালোবাসি।”

Shweta Singh Kirti on Twitter: "A Very Happy Budday to my sweetest little  Bro 😘😘😘 #SushantSinghRajput #HappyBirthdaySushant @itsSSR… "

 

“আমি জীবনের প্রথম ৩০ বছর কাটিয়ে ফেললাম কিছু একটা হয়ে উঠতে। আমি চাইতাম নানা বিষয়ে ভালো হতে। টেনিসে ভালো হতে চাইতাম, আরও কত কী। সব কিছুই নিজস্ব আয়নায় দেখতাম। কিন্তু আমি যেমন আমি তাতে খুশি নই। ..আসলে দেখতে হতো আমার মধ্যে নিজস্ব কী আছে।” সুশান্ত সিং রাজপুতের এই হআতে লেখা স্বীকারোক্তি কয়েকদিন আগেই শেয়ার করেছিলেন দিদি।

কী হতে চাইতেন তিনি? কেন তিনি খুশি ছিলেন না সেসব প্রশ্নের উত্তর না পাওয়া গেলেও জন্মদিনে আসুন জেনে নেওয়া যাক এমন কিছু কথা যা আপনাকে আরও একটু পরিচয় করাবে অভিনেতার সঙ্গে।

 

বোনের বিয়েতে কলকাতায় এসেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী

অ্যালান আমিনের কাছে  সুশান্ত মার্শাল আর্ট শিখেছেন।
সুশান্ত সিং রাজপুত বিমান চালাতেও জানেন। পরবর্তী সিনেমা ‘চন্দা মামা দূর কে’-এর জন্য বিমান চালানো শিখেছিলেন৷
উচ্চমাধ্যমিকের পর AIEEE-এর মতো ইঞ্জিনিয়ারিংয়ের প্রবেশিকা পরীক্ষায় সর্বভারতীয় স্তরে ৭ নম্বরে ছিল তার নাম৷
মেকানিকাল ইঞ্জিনিয়ারিং  নিয়ে পড়াশোনা শুরু করেছিলেন৷ কিন্তু  অভিনয় করবেন তাই  চতুর্থ বর্ষে আর পরীক্ষা দেননি।

Sushant singh rajput | last chat: Sushant S Rajput's sister shares  screenshot of last chat with actor, pens an emotional note

 

স্কুল ও কলেজে অত্যন্ত মেধাবী ছিলেন৷
পদার্থবিদ্যায় জাতীয়স্তরে অলিম্পিয়াড জিতেছিলেন।
পাটনায় জন্মগ্রহণ করেন৷  বাবা-মার কনিষ্ঠ সন্তান। তাঁর চার বোন রয়েছে।

‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক তাকে জনপ্রিয়তা দিলেও এটা তার প্রথম কাজ নয়৷ তার আগে  সুশান্ত ‘কিস দেশ মে হ্যায় দিল মেরা’ ধারাবাহিকে প্রীত জুনিজার ভূমিকায় অভিনয় করেছিলেন।

Related Videos

Leave a Comment