Home Entertainment জামাইয়ের বিয়েতে হাজির শাশুড়ি, মুহুর্তে ভাইরাল ছবি

জামাইয়ের বিয়েতে হাজির শাশুড়ি, মুহুর্তে ভাইরাল ছবি

by admin

জামাই বিয়ে করছে আর সেই বিয়েতে নিমন্ত্রিত শাশুড়ি। শুনতে অবাক লাগছে কিন্তু এমন ঘটনার সাক্ষী থাকল পি সি চন্দ্র গার্ডেন। তবে অবাক হওয়ার কিছু নেই, রিল লাইফের জামাইয়ের রিয়েল লাইফের বিয়েতে হাজির ছিলেন রিল লাইফের শাশুড়ি মা। কিছু আন্দাজ করা যাচ্ছে কি, হ্যাঁ ঠিকই ধরেছেন গত ৯ ডিসেম্বর সাত পাঁকে বাধা পড়েছেন মহানায়কের নাতি গৌরব চট্টোপাধ্যায়। গত ১৫ ই ডিসেম্বর গৌরব দেবলীনার রিসেপশন পার্টি ছিল পি সি চন্দ্র গার্ডেনে। বলাই বাহুল্য চাঁদের হাট বসেছিল মহানায়কের নাতির রিসেপশনে। টিম রাণিরাসমণির উপস্থিত ছিল সেই পার্টিতে।

আরও পড়ুন অভিনেত্রী তৃণা সাহা কি মানসিক রোগী, জল্পনা তুঙ্গে

রিল লাইফের রাণিমা দিতিপ্রিয়া হল মথুর বাবুর শাশুড়ি। রাণি রাসমণিতে মথুর বাবুর চরিত্রে অভিনয় করছেন গৌরব চ্যাটার্জি। রাণি রাসমণিতে দিতিপ্রিয়া বেশ রাশভারী। তবে গৌরবের বিয়েতে একেবারেই অন্যলুকে দেখা গেল পর্দার রাণিকে। শর্ট ড্রেস, বব কাট চুলে অনন্যা লাগছিল দিতিপ্রিয়াকে।

পর্দার রাণি কিন্তু তাঁর জামাইয়ের থেকে অনেকটাই ছোট যদিও এনিয়ে প্রায়ই হাসি ঠাট্টা হতে থাকে শাশুড়ি জামাইয়ের মধ্যে। গৌরবের রিসেপশনে দিতিপ্রিয়াকে দেখে বোঝার উপায় ছিল না তিনি রাণি, তাঁর এত বড় সাম্রাজ্য। অবশ্য রাণি রাসমণি দেখলে বোঝার উপায় নেই দিতিপ্রিয়া কলেজ ছাত্রী, সে তাঁর চরিত্রটাকে এইভাবেই ফুটিয়ে তুলেছে। চরিত্রে সে সাদা থান পড়ে, চুলে তাঁর পাঁক ধরেছে। তাঁর অভিনয়ও দর্শকদের মন ছুঁয়ে গেছে।

Related Videos

Leave a Comment