Home Entertainment সোনার কেল্লার প্লট দাবাং থেকে নেওয়া, চাঞ্চল্য নেটদুনিয়ায়

সোনার কেল্লার প্লট দাবাং থেকে নেওয়া, চাঞ্চল্য নেটদুনিয়ায়

by admin

বিনোদন জগতের ভুল আর তা থেকে বিতর্ক  , হামেশাই ঘটে থাকে। কিন্তু এহেন ভুলে চক্ষু চড়কগাছ সকলের। স্বয়ং সত্যজিৎ রায়ের ছবির প্লট নাকি সাম্প্রতিককালের হিন্দি ছবি দাবাং থেকে নেওয়া। এই ঘটনা প্রকাশ্যে আসতেই হইছই পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। চলচ্চিত্র জগতের কিংবদন্তী পরিচালক সত্যজিৎ রায়। তাঁর বিখ্যাত সৃষ্টি সোনার কেল্লা। সেই গল্পের সারাংশ নাকি নেওয়া হয়েছে সালমন খান অভিনীত দাবাং থেকে। ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্রের ৫১ তম বর্ষে ওয়েবসাইটে এমনই দাবি করা হয়েছে। অবশেষে বিতর্কের মুখে ক্ষমা চেয়েছে আইএফএফআই কর্তৃপক্ষ।

Sonar Kella (1974) - IMDb

 

ছেঁড়া কাঁথায় শুয়ে থেকেও স্বপ্ন সত্যি করেছে এই মেয়ে

ওয়েবসাইটে এও লেখা ছিল সালমন খান অভিনীত চুলবুল পাণ্ডে সোনার কেল্লার কেন্দ্রীয় চরিত্র। এখানেই শেষ নয় ওয়েবসাইটে সোনার কেল্লার প্রযোজন হিসাবে নাম ছিল অভিনেতা পরিচালক আরবাজ খান, ধীলিন মেহেতা ও মালাইকা আরোরার। এতেই ক্ষুব্ধ নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় খবরটি মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। অবশেষে ভুল স্বীকার করে নিয়েছে আইএফএফআই।

 

Lyrics of Chori Kiya Re Jiya from movie Dabang-2010 Lyricals, Sung by ,Hindi Lyrics,Indian Movie Lyrics, Hin… | Hindi movies, Full movies online free, Salman khan

 

 

Related Videos

Leave a Comment