Home Entertainment সময় কঠিন হলেও Positivity রাখতেই হবে

সময় কঠিন হলেও Positivity রাখতেই হবে

by admin

সময় যতই কঠিন হোক পজিটিভিটি রাখতেই হবে।  মহামারীর সময় চারিদিকে যখন শুটিং বন্ধ হয়ে যাচ্ছে, বহু মানুষ কাজ হারাচ্ছেন তখনই টলিউড ছেড়ে বলিউডে কাজ করতে গেলেন রুক্মিণী মৈত্র। জীবনের ঝুঁকি আছে জেনেই গেছিলেন৷ বলা হয়  বাংলা ইন্ড্রাস্টির থেকে মুম্বইতে পেশাদারিত্ব অনেক বেশি। তবে তাঁর মতে পেশাদারিত্ব দুই জায়গাতেই সমান৷ তবে বাজেটের তফাত কাজের ধরনে বদল আনে৷

Rukmini Maitra

কাজ করতে গিয়েই হলেন করোনা আক্রান্ত৷ তার পরেও কাজ করে সুস্থ হয়ে ফিরলেন।  যদিও তিনি জানিয়েছেন,  বাজেট বেশি হওয়ার কারণে স্বাস্থ্য বিধি মানার ক্ষেত্রে প্রোডাকশন একটা ব্যয় বরাদ্দ করা হয়  ওখানে। তাই  অনেক বেশি সচেতনতার সঙ্গে কাজ করা সম্ভব।

কাজ করার আগেই জানিয়ে দেওয়া হয়েছিল কাজ করতে করতে যে কেউ করোনা আক্রান্ত হতে পারে তাই মানসিকভাবে তৈরি ছিলেন।  তবুও যেহেতু সঙ্গে বয়স্ক মা ছিল তাই চিন্তা তো অবশ্যই হয়েছিল।

 

এবার মানুষকে ভাল রাখতে এগিয়ে এল টিম “বন্ধু আছি

 

করোনা সংক্রমণে শারীরিক কষ্ট যখন মনে হচ্ছিল আর বোধহয় পারা যাবে না তখনও তিনি নিজেকে বুঝিয়ে ছিলেন এই ভাইরাস সংক্রমণের একটা ইতিবাচক দিক আছে।  এই যে একবার সংক্রমণ হল, তার  মানেই দেহে এন্টিবডি তৈরি হয়ে যাবে।  এরপর সংক্রমণেরআশঙ্কা কমে যাবে।  অর্থাৎ চাইলেই আবার তিনি স্বাভাবিক জীবন-যাপন করতে পারবেন ঘুরতে যেতে পারবেন।

Bengali star Rukmini Maitra to debut in Bollywood in Vidyut Jammwal-starrer  'Sanak' - YesPunjab.com

এই কঠিন সময় দাঁড়িয়ে এই মানসিক জোর ধরে রাখাটাই আসল চ্যালেঞ্জ। তাই এই মহামারীর সময় ইউনিটের সকলের সঙ্গে আড্ডা মেরে, কাজ করেছেন, করোনা থেকে সুস্থ হয়েছেন আর এখন  পরিবারের কাছের মানুষদের সঙ্গে আনন্দের সময় কাটাচ্ছেন রুক্মিণী মৈত্র।

Related Videos

Leave a Comment