Home Entertainment কাপড় সেলাই করছেন সোনু সুদ

কাপড় সেলাই করছেন সোনু সুদ

by admin

সেলাই মেশিনে বসে কাপড় সেলাই করছেন জনপ্রিয় অভিনেতা।  জনপ্রিয় অভিনেতা সেলাইনকরছে এ কথা শুনে নিশ্চয় ভাবছেন এ কোনো নতুন সিনেমার শুটিং ।  কিন্তু না বাস্তবিক জীবনেই সেলাই করছেন অভিনেতা  সোনু সুদ।

শনিবার সোনু  একটি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন। শেয়ার করার সঙ্গে সঙ্গে সেই ভিডিও ভাইরাল।  সোনুর হাজার হাজার অনুরাগী ইতিমধ্যেই ভিডিওটি দেখেছেন। লাইক এবং শেয়ারের বন্যায় শুভেচ্ছায় ভরিয়ে তুলেছেন অনুরাগীরা সোনু সুদ কে৷অনুরাগীদের অনেকেই সোনুর কাছে নিজের জামাকাপড় সেলাই করার অনুরোধ জানিয়েছেন। শুধু তাই নয়,  দোকানের সুপারভাইজার হওয়ারও অনুরোধ এসেছে।

Watch: Sonu Sood's latest 'tailor shop' video has left netizens amused |  Trending News,The Indian Express

 

কিন্তু কেন এমন কাজ করছেন সোনু সুদ?  শনিবার  সোনু সুদ যে ভিডিওটি শেয়ার করেছেন,  সেখানে দেখা যাচ্ছে  সেলাই মেশিনে বসে মন দিয়ে সেলাই করছেন অভিনেতা৷  ভিডিও শেয়ার করে অভিনেতা জানিয়েছেন, তিনি একটি দর্জির দোকান খুলেছেন। সেখানে বিনামূল্যে কাপড় সেলাই করে দেওয়া হবে।

 

চা’ওলা পড়ায় হার্ভার্ড বিজনেস স্কুলে

 

যদিও সেই সেলাই আদৌ কেমন হবে, তা নিয়ে বেশ বিস্ময় প্রকাশ করেছেন। নিজেকে একপ্রকার উপহাস করে সোনু লেখেন, “আপনি হয়তো বিশ্বাস করে নিজের প্যান্ট সেলাই করতে দিলেন, তার বদলে হাতে কি পাবেন, তা নিয়ে যথেষ্ট সন্দেহ আছে।”
সনু যে ট্যুইটটি করেছেন, তাতে লেখা “Sonu Sood tailor shop. यहां मुफ्त में सिलाई की जाती है। पैंट की जगह निकर बन जाए, इसकी हमारी गारंटी नहीं.” অর্থাৎ, “সোনু সুদের দর্জির দোকান। এখানে বিনামূল্যে সেলাই করা হয়। তবে প্যান্টের জায়গায় কী তৈরি হয়ে যাবে তার কোনও নিশ্চয়তা নেই।”

 

Sonu Sood opened the tailor shop, self-made clothes for free, just one  thing is not guaranteed! Learn What

 

 

 

তার প্রতিটা কাজের সুদূরপ্রসারী ভাবনা থাকে৷ যেমন লকডাউনে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফিরিয়ে দিয়ে থেমে থাকেন নি সেইসঙ্গে তাদের জীবিকার বিষয় নজর রাখতে একটা অ্যাপ বানিয়েছেন তেমনি আগামী দিনে এই দর্জির দোকান থেকেও বড় কিছু হয় কি না সেটাই দেখার৷

Related Videos

Leave a Comment