Home Entertainment সিকিমে ছুটির মেজাজে সৃজিত মুখার্জী, সঙ্গে স্ত্রী ও মেয়ে

সিকিমে ছুটির মেজাজে সৃজিত মুখার্জী, সঙ্গে স্ত্রী ও মেয়ে

by admin

বিতর্ক, প্রশংসা, উপহার সব কিছু নিয়ে একটা পরিপূর্ণ জীবন পরিচালক সৃজিত মুখার্জীর। জীবনে যেমন প্রচুর অ্যাচিভমেন্ট আছে তেমন আছে অনেক বিতর্ক। সব মিলিয়ে টলিউডের প্রথম সারির পরিচালকদের মধ্যে জায়গা করে নিয়েছেন সৃজিত মুখার্জী। সদ্য মুক্তি পেয়েছে সৃজিতের ফেলুদা ফেরত যা দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। এখন পুরো ছুটির মেজাজে রয়েছেন পরিচালক। স্ত্রী মিথিলা ও মেয়ে আইরাকে নিয়ে বরফের দেশে ছুটি কাটাচ্ছেন সৃজিত।

 

সিকিম ভ্রমণ একেবারেই ফ্যামিলি ট্রিপ বলে জানিয়েছেন মিথিলা। আপাতত তাঁরা উত্তর সিকিমের লাচুং শহরে রয়েছেন। আলাদা করে বরফের চাদরে ঢাকা লাচুংয়ে আইরার কিছু ছবির কোলাজও পোস্ট করেছেন মিথিলা। ক্যাপশানে লিখেছেন, ”Ayra’s first encounter with snow”।

সিকিমের রংপো শহরের একটি ক্যাফেতে বসে বেশকিছু ছবির কোলাজ পোস্ট করেছিলেন সৃজিত। ২০২০ র খ্রিস্টমাস পরিবারের সঙ্গে পালন করতে পারেননি সৃজিত তবে নতুন বছরের প্রথম দিনটি ভালোভাবেই সেলিব্রেট করেন সৃজিত। পরিচালক বন্ধু রাজ চক্রবর্তীর বাড়িতে আমন্ত্রণ ছিল সৃজিতের পরিবারের। শুভস্রী গাঙ্গুলির আমন্ত্রণে মেয়ে আইরা ও স্ত্রী মিথিলাকে নিয়ে রাজ চক্রবর্তীর হাজির হয়েছিলেন সৃজিত।

Related Videos

Leave a Comment