Home Entertainment এবার স্পোর্টসম্যানের ভূমিকায় দেখা যাবে দিতিপ্রিয়া কে

এবার স্পোর্টসম্যানের ভূমিকায় দেখা যাবে দিতিপ্রিয়া কে

by admin

কয়েকদিন আগেই শোনা গেছিল জনপ্রিয় সিরিয়াল করুণাময়ী রানী রাসমণি তে আর দেখা যাবে না রাণীমা ওরফে দিতিপ্রিয়া কে । তাই দর্শকদের মন কিছুটা খারাপ ছিল । এমনকি রাণীমা নিজেও জানিয়েছিলেন বছরের-পর-বছর এই চরিত্রে অভিনয় করতে করতে হঠাৎ করে ছেড়ে যাওয়া তার পক্ষে বেশ মন খারাপের।  কিন্তু এরই মধ্যে মন ভালো করা খবর হাজির।  লকডাউনে কাজ বন্ধ করেননি পরিচালক পাভেল।

 

বাঙালি পরিচালকের হিন্দী ছবিতে দিতিপ্রিয়া - RadioBanglaNet

পাভেলের পরবর্তী চিত্রনাট্যে দেখা যাবে দিতিপ্রিয়াকে।  পায়ে হেঁটে অনেকটা পথ পাড়ি দিয়ে অফিস যাচ্ছেন চিত্রনাট্যের কাজ করবার জন্য । অফিসে বসেই তিনি লিখছেন তার পরবর্তী ছবির চিত্রনাট্য । এই মাসেই মন খারাপের শুটিং শেষ হওয়ার কথা ছিল।  কিন্তু লকডাউন এর কারণে এই ছবির শুটিং আপাতত পিছিয়ে গেছে । তবে পাভেল জানিয়েছেন,  মন খারাপের শুটিং শেষ হলেই দিতিপ্রিয়া সঙ্গে নতুন একটি ছবি তিনি শুরু করবেন এবং এই ছবিতে একজন স্পোর্টসম্যানের ভূমিকায় দেখা যাবে দিতিপ্রিয়া কে।

Exclusive interview of film director Pavel - Anandabazar

 

আরো পড়ুন –

বাংলা ছবিও বাণিজ্য সফল হয়,হলে ফিরতেই হয় – করে দেখালেন যারা

তবে লকডাউনে শুধু কাজ করছেন তাই নয়,  ছবির চিত্রনাট্য লেখার পাশাপাশি অক্সিজেন সিলিন্ডার খাবার এবং অক্সিমিটার পৌঁছে দিচ্ছেন  পাভেল মানুষের কাছে । রেড ভলেন্টিয়ারদের কাজের প্রশংসা করেছেন।  পাভেলের  সঙ্গে কাজ করা প্রসঙ্গে দিতিপ্রিয়া জানিয়েছেন,  পাভেলের লেখা চিত্রনাট্য তার  পছন্দ হয়েছে।  তাই সম্মতি জানিয়েছেন তিনি,  লকডাউন শেষ হলেই তার পনেরো কুড়ি  দিনের মধ্যেই শুটিং শুরু হবে বলে জানা যাচ্ছে।

Related Videos

Leave a Comment